দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায়

 আজকের আর্টিকেলে আলোচনা করব ,দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় সম্পর্কে। বন্ধুরা আপনারা যদি না জানেন দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে তাহলে দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় এই পোষ্টের মাধ্যমে জেনে নিন। যারা নতুন অবস্থায় বৈবাহিক সম্পর্কে যুক্ত হয় তাদের মনে দীর্ঘ সময় মিলন করার বিভিন্ন রকম প্রশ্ন জেগে ওঠে আর সেই সকল পার্থক্যের জন্য আলোচনা করতে চলেছিদীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় সম্পর্কে।

আবার অনেক বন্ধুরা আছেন যারা সহবাসে আনন্দ পাওয়ার উপায় সম্পর্কে প্রশ্ন করে থাকেন। তারাও দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এতে করে আপনারা দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এ সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

সূচিপত্রঃ দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায়

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

বিবাহিত জীবনে সবচেয়ে সুন্দরতম সময় হলো সহবাস করা । আর তাই এ সম্পর্কে আমাদের মনে বিভিন্ন প্রশ্ন থাকে। বিশেষ করে যারা নতুন বিবাহিত তাদের মনে প্রশ্ন থাকে দীর্ঘ সময় মিলন করা সম্পর্কে। তাই আজ আমি তাদের জন্য আলোচনা করবদীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় এই প্রশ্নের মাধ্যমে দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি নিয়ে। আর এই পোস্টটি যদি আপনারা পড়ে থাকেন তাহলে আপনারাও দীর্ঘ সময় মিলন করতে পারবেন ইনশাআল্লাহ।

আরো পড়ুনঃসুস্থ থাকার জন্য সহবাস কতক্ষণ করা উচিত

পবিত্রতা বজায় রাখা

পবিত্রতা হল ঈমানের একটি অঙ্গ। আর তাই সহবাস করার পূর্বে স্বামী স্ত্রী দুজনে কি তা বজায় রাখতে হবে। অর্থাৎ সহবাসের পূর্বে স্বামী স্ত্রী দুজনেই অজু করে নেওয়া ভালো।

সহবাসের সময় দোয়া পাঠ করা

দীর্ঘ সময় মিলনের জন্য আপনাকে অবশ্যই সহবাসের দোয়া পাঠ করতে হবে। আর এর ফলে সে সহবাসে মহান আল্লাহতালা রহমত এবং বরকত প্রদান করে। তাই সহবাসের পূর্বে অবশ্যই দোয়া পাঠ করে নেবেন। নিম্নে দোয়াটি দেওয়া হলোঃ

উচ্চারণঃবিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়তানা ওয়া জান্নিবিশ শায়তানা মা রাযাক্কাতানা।

অর্থঃহে আল্লাহ! তোমার নামে (যৌন মিলন বা সহবাস )আরম্ভ করছি, তুমি আমাদের (স্বামী স্ত্রী উভয়ের) কাছ থেকে শয়তানকে দূরে রাখো। আমাদের এই মিলনের ফলে যে সন্তান দান করবেন সে সন্তানকেও শয়তানের (যাবতীয় আক্রমণ )থেকে দূরে রাখো।

দ্বিতীয়বারে সহবাস

অনেকেই আছেন যারা প্রথমবারে বেশিক্ষণ সহবাস করতে পারেন না। তাছাড়াও দ্বিতীয়বার সহবাস করলে অনেকক্ষণ বা দীর্ঘক্ষণ মিলন করা যায় ।তাই দ্বিতীয়বার সহবাসের জন্য অজু করে নিজেকে প্রস্তুত করুন। আর এতে সহবাসে অতিরিক্ত সময় পাওয়ার সম্ভাবনা থাকবে।

মধু ও কালিজিরা খান

সহবাসের পূর্বে মধু ও কালিজিরা খেতে পারেন ।এতে করে সহবাস দীর্ঘ সময় হয়ে থাকে। এছাড়াও হাদিসে বর্ণিত আছে কালোজিরা মৃত্যু ব্যতীত সকল রোগের ঔষধ। আবার মধু সম্পর্কে কোরআন মাজীদের আয়াত রয়েছে তাই কালোজিরা ও মধুর নিয়মিত খেলে আপনি দীর্ঘ সময় সহবাস করতে পারবেন। তবে সহবাসের পূর্বে এটা খাওয়া জরুরি।

ভয় না পাওয়া সহবাসের সময়

সহবাসের সময় ভয় পাওয়ার কারণে দ্রুত বীর্যপাত হতে পারে। তাই সহবাসের সময় কোন প্রকার ভয় বা টেনশন করা চলবে না। সহবাসের সময় আপনাকে চিন্তামুক্ত ও শক্ত থাকতে হবে তাহলে আপনি দীর্ঘ সময় মিলন করতে পারবেন।

এই ইসলামিক পদ্ধতি গুলো আপনি যদি ভালভাবে মেনে চলেন ।তাহলে অবশ্যই দীর্ঘ সময় মিলন করতে পারবেন ইনশাআল্লাহ ।এর পাশাপাশি কিছু পুষ্টিকর খাওয়ার খেতে হবে। এবং নিজেকে চিন্তামুক্ত রাখতে হবে।

কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়

বন্ধুরা আপনারা অনেকেই জানতে চান কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়।দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় এই আর্টিকেলটির মাধ্যমে চলুন জানি বিস্তারিত।

  • রসুন
  • আদা
  • জিরা
  • পেঁয়াজের রস
  • নাইট কিং ও নাইট কিংগোল্ড
  • সজনে ডাটা
  • হিং
  • পাতি লেবু
  • তরমুজ

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

অনেক নারী পুরুষেরাই আছে যারা দীর্ঘ সময় মিলনের জন্য কল্পনা করেন। কিন্তু বাস্তবে তা সম্ভব হয় না নানা কারণে। আবার বাজারে বিভিন্ন ধরনের ঔষধ রয়েছে যেগুলো খেলে দীর্ঘ সময় শারীরিক মিলন করা যায় ।তবে সে সকল ওষুধের আবার পার্শ্ব প্রতিক্রিয়া থাকা সম্ভাবনা বেশি। আপনারা যদি প্রাকৃতিক কিছু উপায় মেনে চলেন তাহলে মিলনের সুখ অনেকক্ষণ উপভোগ করতে পারবেন। বিশেষজ্ঞরা জানিয়েছেন এমন কিছু খাবার আছে যা মিলনের আগে খেলে দীর্ঘ সময় মিলন সম্ভব।

আরো পড়ুনঃসহবাসের পর রক্তক্ষরণ প্রতিরোধে করণীয়

দুধ 

দুধ হল একটি প্রাকৃতিক খাবার, যা যৌন জীবনে অনেক বেশি প্রভাব ফেলে। দুধে রয়েছে প্রচুর পরিমাণে প্রাণীজ ফ্যাট ।তবে অনেক মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলেন। কিন্তু বিশেষজ্ঞরা বলেছেন শরীরের সেক্স হরমোন পাড়াতে প্রচুর ফ্যাট জাতীয় খাবার খেতে হবে। তবে তা অবশ্যই প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট হতে হবে।

ঝিনুক

দীর্ঘস্থায়ী মিলনের জন্য অনেকেই ঝিনুক খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। ঝিনুকে রয়েছে প্রচুর পরিমাণে জিংক ।আর জিংক পুরুষের শরীরে শুক্রানুর সংখ্যা বাড়াতে সাহায্য করে এবং মিলনের ইচ্ছা বাড়াতেও কার্যকরী করে থাকে ঝিনুক।

তরমুজ

তরমুজকে প্রাকৃতিক ভায়াগ্রা নামে অভিহিত করা হয়। যৌন উত্তেজনাকে তিনগুণ বাড়িয়ে তুলতে তরমুজ খুবই কার্যকরী। শুধু তরমুজ নয় পাতিলেবু বেশ কার্যকর। অর্থাৎ তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণ প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে থাকে। আর সে কারণে মিলনের পূর্বে বিশেষজ্ঞরা তরমুজ খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন।

চকলেট

যৌন উত্তেজনা বাড়াতে চকলেট খুবই গুরুত্বপূর্ণ। চকলেট খেলে সেরো টনিন নির্গত হয় এবং ভেতর থেকে মনকে তরতাজা করে। তাই তো মিলনের পূর্বে বিশেষজ্ঞরা চকলেট খাওয়ার পরামর্শ দেন। এতে সহবাস দীর্ঘস্থায়ী হয়।

কফি

সারাদিনের ক্লান্তি দূর করতে কফির কোন বিকল্প নেই। এক মুহূর্তেই মনকে চাঙ্গা করে দেয় কফি। তাছাড়াও মোড কে ভালো রাখতে কফির কোন জুড়ি নেই। এতে রয়েছে প্রচুর পরিমাণে ক্যাফেন এবং অ্যান্টিঅক্সিডেন্ট যার শরীর ও মনকে চাঙ্গা করে ।তাইতো বিশেষজ্ঞরা মিলনের পূর্বে কফি খাওয়ার পরামর্শ দেন ।এতে করে সহবাসের সুখ অনেকক্ষণ ধরে রাখা যায়।

পালং শাক

মিলনের উত্তেজনা দ্বিগুণ পাড়াতে পালং শাক বি কার্যকরী। পালং শাকে রয়েছে প্রচুর পরিমাণে আয়রন খনিজ পদার্থ যা টেস্টোস্টরেনের ক্ষরণ নিয়ন্ত্রণ করে। এবং অর্গাজম এবং যৌন উত্তেজনা বাড়ায়। তাই আপনারা চাইলে যৌন মিলনের পূর্বে এই খাবারটি খেতে পারেন।

সহবাস করার উত্তম সময়

রমজানের সময় দিনের বেলা এবং নারীদের মাসিক ও বাচ্চা প্রসবের পর সহবাস করা হারাম। এগুলো ছাড়া আপনি যেকোনো সময় সহবাস করতে পারবেন। এর কোন উত্তম সময় নেই । এছাড়া যদি জানতে চান উত্তম সময় সম্পর্কে তাহলে বলতে পারি ।সহবাসের করার উত্তম সময় হচ্ছে ফজরের নামাজের পর। কারণ এই সময় বীর্য গুলো জমে থাকে ।তার সাথে শরীর অনেক উত্তেজিত হয়ে থাকে। আর এই সময় সহবাস করলে বেশি আনন্দ ও তৃপ্তি পাওয়া যায়।

তবে সহবাসের সময় অবশ্যই স্ত্রীর নিচে এবং স্বামী উপরে থাকবে ,এর ব্যতিক্রম হলে স্বামী স্ত্রী দুজনেই গুনাহগার হবেন। তো আশা করছি বন্ধুরা,দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় এই পোস্টের মাধ্যমে আপনারা সহবাস করার উত্তম সময় সম্পর্কে জানতে পেরেছেন।

সহবাসে আনন্দ পাওয়ার উপায়

আপনারা যদি সহবাসের মাধ্যমে আনন্দ পেতে চান। তাহলে রাত ১২টা থেকে ১টার মধ্যে সহবাস করুন। কারন এই সময় আবহাওয়া থাকে নীরব ,নিস্তব্ধ ।আর এই সময়ে বেশি নারী-পুরুষ সহবাস করে থাকে। অর্থাৎ আপনি যদি সহবাসে আনন্দ পেতে চান তাহলে এই সময় সহবাস করুন।

আরো পড়ুনঃকনডম কিভাবে ব্যবহার করবেন

প্রতিটা নারী-পুরুষের সুখ ও শান্তি রেখেছেন আল্লাহ সহবাসের মধ্যে। আর তাই প্রতিটা নারী-পুরুষই এর মাধ্যমে আনন্দিত হয়ে থাকে। তাই এই সুখ অনুভব করে আল্লাহ শুকরিয়া আদায় করা উচিত। আল্লাহতালা যদি শুধু পুরুষ জাতি তৈরি করত তাহলে এসব পাওয়া সম্ভব ছিল না ।কিন্তু আল্লাহ তা'আলা একজন পুরুষের সাথে একজন নারী ও সৃষ্টি করেছেন। যাতে করে একে অপরের কাছ থেকে তৃপ্তি ও ভালোবাসা, আনন্দ নিয়ে বাঁচা যায়। তাহলে বন্ধুরা আশা করছি অবশ্যই আপনারা সহবাসের আনন্দ পাওয়ার উপায় সম্পর্কে জানতে পারলেন।

শেষ কথাঃ দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায়

সবশেষে বলতে চাই যে, ইসলামের বিবাহিত জীবনে একজন নারী ও পুরুষের সহবাসের মাধ্যমে সর্বোচ্চ সুখ দিয়ে রেখেছেন আল্লাহতালা। তাই আমাদের উচিত ইসলামিক পদ্ধতি অনুযায়ী সহবাস করার। তো বন্ধুরা, দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - সহবাসে আনন্দ পাওয়ার উপায় এই আর্টিকেলটির মাধ্যমে আমি আরো জানিয়েছি আপনাদের দীর্ঘ সময় মিলন করার ইসলামের পদ্ধতি, সহবাসে আনন্দ পাওয়ার উপায়, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ ,কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়, সহবাস করার উত্তর সময় এগুলো সম্পর্কে। পুষ্টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন।-ধন্যবাদ


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url